চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা

প্রকাশ: ১০ এপ্রিল, ২০২২ ৯:১৬ : পূর্বাহ্ণ

স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যাওয়ায় ইঁদুর মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছেন কবির হোসেন (২১) নামে এক যুবক। রোববার (১০ এপ্রিল) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এর আগে শনিবার (৯ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের বড় লৌহঘর (নতুন পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। কবির ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের চাচা শরীফুল ইসলাম জানান, দুই মাস আগে জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিদেশ্বর গ্রামের রুহুল আমিনের মেয়ে নিশিতার (১৯) সঙ্গে কবিরের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো তার। এরই মধ্যে ঝগড়ার পর একাধিকবার বাবার বাড়ি চলে যান নিশিতা। এক পর্যায়ে স্ত্রীকে বুঝিয়ে ফিরিয়ে আনলেও শুক্রবার আবার চলে যান তিনি। অনেক চেষ্টা করেও বউকে ফেরাতে না পেরে অভিমানে শনিবার সকালে কীটনাশকপান করেন কবির।

বিষয়টি টের পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান, পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইফতারের আগ মূহূর্তে তাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান যুবকের কীটনাশক পানে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য সেটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly and PDF