চট্টগ্রাম, রোববার, ২৭ নভেম্বর ২০২২ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টাকাপয়সার হিসাব দিতে পারেনি, তাই ছেলেকে পুড়িয়ে মারলেন বাবা!

প্রকাশ: ৯ এপ্রিল, ২০২২ ৫:০৬ : পূর্বাহ্ণ

টাকাপয়সার হিসাব দিতে পারেনি, তাই ছেলে পুড়িয়ে মারলেন বাবা!

ব্যবসার টাকাপয়সার হিসাব দিতে পারেনি, তাই ছেলেকে পুড়িয়ে মারলেন বাবা। জানা গেছে, ওই ব্যক্তির কন্সট্রাকশন ও কাপড়ের ব্যবসা রয়েছে। তার ছেলে ব্যবসায় বাবাকে সাহায্য করতেন। কিন্তু সম্প্রতি টাকাপয়সার হিসাব দিতে পারেনি ছেলে। তাই তাকে পুড়িয়ে হত্যা করেন বাবা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১ এপ্রিল বেঙ্গালুরুর বাল্মিকী নগরে এ ঘটনা ঘটেছে। নিজের ২৫ বছর বয়সী ছেলে অর্পিতকে পুড়িয়ে দেয়া বাবার নাম সুরেন্দ্র কুমার ওরফে বাবু।

বাবুর একজন প্রতিবেশী এ ঘটনা পুলিশকে জানানোর পর হত্যাকাণ্ডের ঘটনা সামনে আসে। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজও সংগ্রহ করেছে পুলিশ। সেখানে দেখা যায়, ছেলের গায়ে আগুন ধরিয়ে দিচ্ছেন বাবা।

ঘটনার সময় তার দোকান পরিচালনার দায়িত্ব ছিল অর্পিতের কাছে। অর্পিত দেড় কোটি রুপির হিসাব দিতে ব্যর্থ হয়। এতে ক্ষুব্ধ হয়ে ছেলের গায়ে দাহ্য পেইন্ট থিনার ছিটিয়ে দেন বাবু এবং তারপর একটি ম্যাচের কাঠিতে আগুন ধরিয়ে অর্পিতের দিকে এগিয়ে যান।

ভিডিওতে দেখা যায়, রাস্তায় দৌড়াচ্ছে। এসময় সাহায্য চান তিনি। তার বাবা গায়ে আগুন দিয়েছে বলেও চিৎকার করে বলতে থাকে অর্পিত। এরপর স্থানীয় তার সাহায্যে এগিয়ে আসে। অর্পিতকে দ্রুত ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে অর্পিতের শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়। আর সেই ক্ষত থেকেই মৃত্যু হয় তার। এ ঘটনায় অর্পিতের বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Print Friendly and PDF