চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে নিয়ামতপুরের শীবনদীতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা!

প্রকাশ: ১২ জুলাই, ২০২২ ১১:৫৩ : পূর্বাহ্ণ

নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে বাড়ির পাশে নিয়ামতপুরের শীবনদীতে নৌকার উপরে উঠে স্বামী-স্ত্রী একসাথে গ্যাসবড়ি খেয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে তাদের দুজনের একসাথে মৃত্যুর বিষয়টি জানা যায়। মৃত দু’জন হলেন রায়হান (২৪) এবং তাঁর স্ত্রী তারা বানু (১৮)।

স্থানীয়রা জানান, ভারশোঁ ইউনিয়নের শুগুনিয়া গ্রামের আদমের ছেলে রায়হান গত এক বছর পূর্বে একই ইউনিয়নের শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর একটা চরিত্রহীনা মেয়েকে বিয়ে করায় বিয়ের পর থেকে তাদের বাড়িতে পারিবারিক বিরোধ চলে আসছিলো। এরই জর ধরে গতকাল সোমবার রাতে রায়হান এবং তাঁর স্ত্রী তারা বানু অভিমান করে বাড়ির পাশে মান্দা- নিয়ামতপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার শিবনদীতে নৌকার উপর উঠে দু’জনে একসাথে গ্যাসবড়ি খেয়ে আত্মহত্যা করে। পরে বিষয়টি জানাজানি হলে আশপাশের লোকজন মান্দা এবং নিয়ামতপুর থানায় খবর দেন।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, নিহতদের দু’জনের বাড়িই মান্দা উপজেলায়। কিন্তু ঘটনাস্থল মান্দার সীমান্তবর্তী এলাকা নিয়ামতপুরের মধ্যে হওয়ার কারণে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে মান্দা এবং নিয়ামতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এরপর লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে স্বামী-স্ত্রীর একসাথে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Print Friendly and PDF