চট্টগ্রাম, রোববার, ২৭ নভেম্বর ২০২২ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতুতে অতিরিক্ত কড়াকড়ি, সেনাবাহিনীর টহল

প্রকাশ: ২৭ জুন, ২০২২ ১০:৫৬ : পূর্বাহ্ণ

গতকাল সাধারণ যান চলাচলের জন্য পদ্মা সেতু চালু করার পর থেকেই সাধারণ মানুষদের নিয়ম ভাঙতে দেখা যায়। অনেকেই গাড়ি থামিয়ে সেতুর ওপর টিকটক করেছেন।

সেতুর ওপরে নাট বোল্টু খুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন দুইজন। তাদের একজনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এছাড়া পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রথম দিনেই দুইজনের মৃত্যু হয়েছে। সবমিলে আজ সোমবার ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য সেতুতে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

তবে আজ সোমবার পদ্মা সেতু অতিরিক্ত কড়াকড়ি আরোপ করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ফলে গতকালের থেকে আজকের চিত্র একদম ভিন্ন।  সকাল থেকে সেতুতে মোটরসাইকেল প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এছাড়া হেঁটেও উঠতে দেয়া হচ্ছে না মানুষকে।

গতকাল বিভিন্ন টেলিভিশন চ্যানেলে, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়া ভিডিও ও ছবিতে সেতুর ওপর রাস্তার পাশে মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তবে  সোমবার একেবারেই খালি ছিল রাস্তা।

সেনাবাহিনীর টহল গাড়িকে সেতুর ওপর দাঁড়িয়ে থাকা উৎসুক জনতাকে সরিয়ে দিতে দেখা গেছে। প্রথম দিনের তুলনায় পুরো সেতু এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Print Friendly and PDF