চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রায়পুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি ঘোষণা

প্রকাশ: ৯ জুন, ২০২২ ৭:৫৪ : পূর্বাহ্ণ

গতকাল বুধবার (০৮ জুন) বিকেলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড লক্ষ্মীপুর জেলা কমিটি কর্তৃক গঠনতন্ত্র মোতাবেক কমান্ড কাউন্সিলের নীতিমালার আলোকে আলী হায়দার রাসেল পাঠানকে সভাপতি ও মামুন বিন জাকারিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন প্রদান করেন।
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি এ,এইচ,এম বিপ্লব ও সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান পাটোয়ারী স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা রায়পুর উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন  লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।
নবগঠিত রায়পুর উপজেলা কমিটিতে আলী হায়দার রাসেল পাঠানকে সভাপতি ও মামুন বিন জাকারিয়াকে সাধারণ সম্পাদক।
এছাড়া, সহ-সভাপতি রাশেদ খলিফা, সহ-সভাপতি ছৈয়দ আহাম্মদ, সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ হোসেন, সহ-সাংগঠনিক শেখ মো. সাইফুর রহমান, অর্থ সম্পাদক আব্দুর রহিম পরান ভূঁইয়া, দপ্তর সম্পাদক পরান হাওলাদার, প্রচার, তথ্য ও গবেষণা সম্পাদক খায়রুল আলম স্বপন, প্রকল্প সমবায় ও সমাজকল্যাণ সম্পাদক মাহবুব আলম খাঁন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক শাহ আলম খাঁন, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম টিটু, আইন ও হিসাব নিরীক্ষা বিষয়ক সম্পাদক রেজাউল করিম ফুয়াদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ফিরোজ আলম সুমন, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান।
এছাড়াও কার্যকরী সদস্য পদে রফিকুল ইসলাম বাঙালী, এবিএম রিপন, মিরাজ মোক্তাদের শাহীন বাহাদুর, ইকবাল হোসেন রিপন পন্ডিত ও সেলিম খাঁনকে রাখা হয়।
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রায়পুর উপজেলা শাখার সভাপতি আলী হায়দার রাসেল পাঠান ও সাধারণ সম্পাদক মামুন বিন জাকারিয়া সহমত পোষণ করে জানান, সংগঠনের কেন্দ্রীয় নীতিমালা অনুযায়ী আমাদের এই ২১ সদস্য বিশিষ্ট কমিটির সকলে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য একটি পরিবার হয়ে একসাথে কাজ করবে ইনশাআল্লাহ্।

Print Friendly and PDF