চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেমিকাকে ভিডিও কলে রেখে ফাঁস নিল কলেজ ছাত্র

প্রকাশ: ২৫ মে, ২০২২ ৯:৩১ : পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা পৌর এলাকায় প্রেমিকার সঙ্গে মনমালিন্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফজলে রাব্বি সোলাইমান (২৪) নামে এক কলেজ ছাত্র। বুধবার (২৪ মে) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

ফজলে রাব্বি চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারি গ্রামের টুলু মিয়ার ছেলে। চুয়াডাঙ্গা শহরের চক্ষু হাসপাতাল পাড়ায় স্বপরিবারে ভাড়া বাড়িতে থাকতো।সে চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিল। পাশাপাশি বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্র সনো সেন্টারে এক্সরে বিভাগে কর্মরত ছিল।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) মো. আবু সাঈদ ওই কলেজ ছাত্রের পরিবারের সদস্যদের বরাত দিয়ে  জানান, রাত ২টার দিকে অজ্ঞাত এক নারী ফোন করে জানায় রাব্বি ফাঁস দিয়েছে তাড়াতাড়ি তার ঘরে যান। পরিবারের সদস্যরা গিয়ে দেখেন দরজা বন্ধ। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিন ভাইয়ের মধ্যে ফজলে রাব্বি সবার ছোট।

ওসি (তদন্ত) আরও  জানান, সম্ভবত প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে গিয়ে মনোমালিন্যের কারণে আত্মহত্যা করেছে। যেহেতেু সে নিজেই আত্মহত্যা করেছে প্রাথমিক তদন্তে এটি প্রতীয়মান হওয়ায় এবং পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly and PDF