চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘আমার মরণই তোমার বিয়ের উপহার’, মৃত্যুর আগে যুবকের বার্তা

প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২২ ৫:১৫ : পূর্বাহ্ণ

প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন যুবক। দিনে দিনে অবিশ্বাসের পাল্লা যখন ভারী হচ্ছে, ঠিক সেই সময়ে এমন ঘটনা বিরল।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, ভারতের ছত্তিশগড়ের বালোদ জেলার এক যুবতীর প্রেমে পড়েন আত্মঘাতী যুবক। এদিকে মেয়েটির পরিবার অন্য পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করে আয়োজন শুরু করেছে ততদিনে। ঘটনাটি জানার পর মুষড়ে পড়েছিলেন যুবক। মেয়েটিকে প্রেমের প্রস্তাব পাঠিয়েছিলেন। কিন্তু যুবতী জানায়, বাড়ির অনুমতি না নিয়ে এই সম্পর্কে জড়াতে পারবেন না তিনি। শেষমেশ উভয়ের প্রেমের সম্পর্ক পরিণতি পায়নি।

শেষ পর্যন্ত মানসিক অবসাদে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন যুবক। তার আগে অবশ্য প্রেমিকার উদ্দেশে লিখে গেলেন এক মরমী বার্তা। সাদা পাতায় চারকোল দিয়ে লিখলেন – আমার মৃত্যুই তোমার বিয়ের উপহার, আমি তোমাকে ভালোবাসি।

এরপর নিজের ঘরে গলায় দড়ি দেয়ার একটি ভিডিও যুবক নিজের হোয়াটসঅ্যাপ স্টেটাসে দেন।

খবর পেয়ে, পুলিশ ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে। যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পেছনে অন্য কোনো কিছু আছে কিনা তদন্ত করছে পুলিশ। কিন্তু যুবক নিজের জীবন শেষ করে দেয়ার আগে যে বেদনা নিয়ে প্রেমিকাকে চিঠি লিখে গেলেন, তা নিয়ে আলোচনা চলছে।

Print Friendly and PDF