চট্টগ্রাম, শনিবার, ২১ মে ২০২২ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আজ দেশের কোথাও হাহাকার নেই: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রকাশ: ৭ মে, ২০২২ ১১:৫৩ : পূর্বাহ্ণ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুখীর দুঃখ, দরিদ্রের কষ্ট, অসহায়ের ব্যথা বোঝেন। আজ শনিবার (৭ মে) পিরোজপুরের নাজিরপুরে সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণের শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মসূচি হলো দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না। দরিদ্র ও অসহায় থাকবে না। বঙ্গবন্ধু কন্যার মতো জনবান্ধব প্রধানমন্ত্রী অতীতে কখনো আসেনি। তিনি যেভাবে গরিবের কষ্ট, দুঃখীর দুঃখ, অসহায়ের ব্যথা বোঝেন, তা আর কারও মাঝে দেখা যায়নি।

তিনি বলেন, ‘শেখ হাসিনার মতো জনবান্ধব সরকার প্রধান পাওয়ায় আজ দেশের কোথাও হাহাকার, অভাব, হতাশা নেই। চারদিকে বিদ্যুতের সুব্যবস্থা হয়েছে। রাস্তাঘাটের উন্নয়ন হচ্ছে। গ্রামের শেষ প্রান্ত থেকে শহর পর্যন্ত দেশের সর্বত্র মানুষকে স্বচ্ছল করতে সরকার কাজ করছে।’

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার।

এসময় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ণ রায় চৌধুরী, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির, নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF