চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নিজের বিয়ের খাবারে গাঁজা মিশিয়ে আটক হলেন বর

প্রকাশ: ২৭ এপ্রিল, ২০২২ ১০:০৪ : পূর্বাহ্ণ

মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে নিজের বিয়ের খাবারে গাঁজা মিশিয়ে অতিথিদের সাথে মজা করতে গিয়ে গ্রেফতার হয়েছেন বরসহ ক্যাটারিং সার্ভিসের একজন ব্যক্তি। আদালতের নথি থেকে জানা যায়, গাঁজা মিশ্রিত খাবার খেয়ে বেশ কয়েকজন অসুস্থ হওয়ার পর অ্যান্ডরিউ সভোবোদা ও ড্যানা সভোদার বিয়ের অনুষ্ঠানে গিয়ে পৌঁছান জরুরি সেবাদানকারী কর্তৃপক্ষ। খবর এনডিটিভির।

বরের চাচা ডগলাস পোস্টমা সাংবাদিকদের বলেন, পাস্তা, রুটি ও সিজার সালাদ খাওয়ার পর তিনি খেয়াল করেন হঠাৎ তার হৃদস্পন্দন বেড়ে গেছে এবং বিচিত্র অনুভূতি হচ্ছিল তার। এছাড়া অন্যান্য অতিথিরাও একইরকম অনুভব করেন বলেও জানা গেছে। বরের স্ত্রীর অবস্থা এর চেয়েও খারাপ হয়েছিল বলে জানা যায়। বিয়ের খাবার খেয়ে বরের স্ত্রীকে হাসপাতালে পর্যন্ত ভর্তি হতে হয়েছিল এবং তার রক্তে পাওয়া যায় গাঁজার উপাদান।

বরের বন্ধু মারিন্ডা ক্যাটি বলেন, আমি অলিভওয়েল দিয়ে রুটি খাওয়ার পর খারাপ অনুভব করা শুরু করলে খাবার সরবরাহকারীকে জিজ্ঞেস করি যে, তারা খাবারে গাঁজা মিশিয়েছে কিনা। উত্তরে খাবার সরবরাহকারী ব্যক্তি বলেন, হ্যাঁ। পরে দুজনের বিরুদ্ধে খাদ্য টেম্পারিং এবং রাষ্ট্রীয় আইন লঙ্ঘনের পাশাপাশি অবহেলার অভিযোগ আনা হয়েছে।

Print Friendly and PDF