চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দাম চাওয়ায় গায়ে ঢেলে দেওয়া হলো কেটলি ভর্তি ফুটন্ত চা!

প্রকাশ: ১৯ এপ্রিল, ২০২২ ১০:০৮ : পূর্বাহ্ণ

দাম চাওয়ায় গায়ে ঢেলে দেওয়া হলো কেটলি ভর্তি ফুটন্ত চা!

চা দিয়ে দাম চাওয়ার ‘অপরাধে’ চা ওয়ালার গায়ে গরম চা ঢেলে দিলেন এক ডাব বিক্রেতা। ভারতের আসানসোল দক্ষিণ থানার অধীন সিটি বাসস্ট্যান্ডের কাছে রেলওয়ে পার্কিংয়ে সোমবার এ ঘটনা ঘটে।

অভিযোগ উঠেছে চায়ের জন্য টাকা চাওয়ায় এক ব্যক্তি তার দোকান থেকেই চায়ের কেটলি তুলে নিয়ে গায়ে ফুটন্ত চা ঢেলে দেন। গুরুতর দগ্ধ হওয়ায় চা বিক্রেতা দেবেন্দ্র মোদীকে চিকিৎসার জন্য আসানসোল জেলা হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ওই ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। একই সঙ্গে এলাকায় প্রকাশ্যে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য মানুষের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। হামলাকারীকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

দগ্ধ চা বিক্রেতা দেবেন্দ্র জানান, সোমবার তিনি দোকানে চা বিক্রি করছিলেন। হাটন রোডের মোড়ে ডাব বিক্রেতা মহম্মদ শামিম এসে চা চান। দেবেন্দ্র বলেন, শামিম চা খেয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিলেন। টাকা চাইলে তিনি আমাকে গালিগালাজ করতে থাকে। আমি পাল্টা জবাব দিলে তিনি দোকানের চুলা থেকে কেটলি ভর্তি গরম চা তুলে আমার গায়ে ঢেলে দেন।

প্রত্যক্ষদর্শীদের একাংশ জানাচ্ছেন, ঘটনার পরেই শামিম পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় দেবেন্দ্রকে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Print Friendly and PDF