চট্টগ্রাম, শনিবার, ২১ মে ২০২২ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

উপহারের মোবাইল ফোন ফেরত না দেয়ায় প্রেমিকাকে হত্যা!

প্রকাশ: ৫ এপ্রিল, ২০২২ ৫:৫৩ : পূর্বাহ্ণ


প্রেমে পড়লে প্রেমিক-প্রেমিকা একে অপরকে বিভিন্ন জিনিস উপহার দেয়। কিন্তু সেই উপহারই মৃত্যুর কারণ হলো এক প্রেমিকার। খবর এনডিটিভির।

জানা গেছে, এক যুবক তার প্রেমিকাকে একটি স্মার্টফোন উপহার দিয়েছিল। কিন্তু পরে মোবাইল ফোনটি ফেরত চাইলেও তা দিতে চায়নি প্রেমিকা। পুলিশ বলছে, উপহারের সেই মোবাইল ফোন ফেরত নিতে পরে প্রেমিকাকে খুন করে প্রেমিক! এমন ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের পাকুড় এলাকায়।

এ ঘটনায় ওই প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, রোববার (৩ এপ্রিল) রাতে স্থানীয় একটি ফুটবল ম্যাচ দেখতে বের হয় দু’জনে। তারপর থেকে মেয়েটির খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার (৪ এপ্রিল) সকালে একটি ফাঁকা জায়গা থেকে তার দেহ উদ্ধার হয়।
ওই মেয়ের কাকা জানান, প্রায় দুই বছর ধরে দু’জনের প্রেমের সম্পর্ক ছিল। ছেলেটি তাদের বাড়িতে নিয়মিত আসা-যাওয়াও করতেন। কখনও কখনও রাতে থেকেও যেতেন।

সম্প্রতি মেয়েটির অন্য জায়গায় বিয়ের ঠিক করেন তার পরিবারের লোকজন। এটি জানার পরই উপহার দেয়া স্মার্টফোনটি ফেরত চান সেই প্রেমিক। কিন্তু মেয়েটি তা ফেরত দিতে চাননি। এই নিয়ে প্রায়ই দু’জনের মধ্যে ঝগড়া হতো।

রোববার সন্ধ্যায়ও এই নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। তারপর দু’জনেই স্থানীয় একটি ফুটবল ম্যাচ দেখতে বেরিয়ে যান।

পুলিশ জানিয়েছে, ফোন ফেরত পাওয়ার জন্য তিনিই ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকাকে হত্যা কথা স্বীকার করেছেন ওই যুবক। হত্যার পর মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যান তিনি। ময়নাতদন্তের জন্য ওই যুবতীর মরদেহ পাকুড়ের সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly and PDF