চট্টগ্রাম, শনিবার, ২১ মে ২০২২ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ এখন আর ভিক্ষুকের দেশ নয়, ভিক্ষা দেয়: ওবায়দুল কাদের

প্রকাশ: ৩১ মার্চ, ২০২২ ১১:২২ : পূর্বাহ্ণ


বাংলাদেশ এখন আর ভিক্ষুকের দেশ নয়। বাংলাদেশ আজ ভিক্ষা দেয়। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন-অর্জনে বিশ্বের বিস্ময়। শেখ হাসিনার সততা ও নেতৃত্বের জন্য সারা দুনিয়ায় মানুষ আজ প্রশংসা করছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নিজ বাসভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন ওবায়দুল কাদের। সেখানে তিনি বিএনপি নেতাদের উদ্দেশ্যে প্রশ্ন করেন, বিএনপি’র নেতা কে? তাদের আন্দোলনের নেতা কে? বিএনপি যদি আবার ক্ষমতায় আসে তাহলে দেশের উন্নয়ন-অর্জন ধ্বংস হয়ে যাবে বলেও মন্তব্য করেন সড়ক ও সেতু মন্ত্রী।
বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দুঃসময়ের কর্মীদের উপেক্ষা করলে আওয়ামী লীগ বাঁচবে না। আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের সংগঠন, আওয়ামী লীগ কচু পাতার শিশির বিন্দু নয়, যে টোকা লাগলেই পড়ে যাবে।
ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে দলের সর্বস্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধেও সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

Print Friendly and PDF